২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

পাইলটকে বিয়ে করলেন লাক্স তারকা চৈতি

লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী ইসরাত জাহান চৈতি। ২০০৮ সালে এ প্রতিযোগীতায় বিজয়ী হওয়ার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি তার। একের পর এক নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে গেছেন। সাবলীয় অভিনয় উপহার দিয়ে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। গেল ৮ অক্টোবর পারিবারিকভাবে বিয়ে করেন মাহমুদ আরাফাতকে। চৈতির স্বামী একটি বেসরকারি বিমান সংস্থায় পাইলট হিসেবে কর্মরত। বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন চৈতি নিজেই।

চৈতি বলেন, চলতি বছরের মাঝামাঝিতে আমাদের পরিচয়। তবে প্রেম ছিল না। দুজনার জানাশোনার কথা দুই পরিবারকে জানানো হয়। পরে পারিবারিকভাবে বিয়ে হয়।

দুজনের পরিচয়ের বিষয়ে চৈতি বলেন, নির্বাচন কমিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কয়েকটি টিভিসি করেছিলাম। আর সেখানকার কমিউনিকেশন হেড ছিলেন মাহমুদ আরাফাত। ওই সূত্রেই তার সঙ্গে পরিচয়।

তিনি আরো বলেন, মাহমুদ আরাফাত দেশের বাইরে মিশনে ছিলেন। তখন থেকেই তিনি আমাকে চিনতেন। আমার নাটক দেখতেন। আমার কাজকেও তিনি সম্মান করেন। আগেও যেভাবে বেছে বেছে করতাম, বিয়ের পরে সেভাবেই কাজ করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, চৈতির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ২০১৫ সালের ৮ অক্টোবর ব্যবসায়ী শাওন রায়কে বিয়ে করেন তিনি। কিন্তু তিন বছরের মাথায় চৈতির ওই দাম্পত্য জীবন ভেঙে যায়।

সর্বশেষ নিউজ