২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

ডেভিড মালানের সেঞ্চুরিতে রাজশাহীকে ১৭১ টার্গেট দিলো কুমিল্লা

ওপেনিংয়ে নেমে সেঞ্চুরি করে অপরাজিত থাকলেন ডেভিড মালান। তার দুর্দান্ত সেঞ্চুরির সুবাদে রাজশাহীকে চ্যালেঞ্জিং স্কোর ছুঁড়ে দিল কুমিল্লা। বঙ্গবন্ধু বিপিএলে মঙ্গলবার চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭০ রান সংগ্রহ করেছে কুমিল্লা ওয়ারিয়র্স।

৫৪ বলে ৯টি ৪ ও ৫টি ছক্কার সাহায্যে ১০০ রান করে অপরাজিত থাকেন ডেভিড মালান। এবারে বিপিএলে এটি দ্বিতীয় সেঞ্চুরি। প্রথম সেঞ্চুরিটি করেছিলেন সিলেট থান্ডারের আন্দ্রে ফ্লেচার। বিপিএলের ইতিহাসে মালানের সেঞ্চুরিতে ২০তম।

এদিন কুমিল্লার অন্য ব্যাটসম্যানদের মধ্যে উল্লেখযোগ্য স্কোর কেউ করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেন সৌম্য সরকার। রাজশাহীর বোলারদের মধ্যে আন্দ্রে রাসেল ২টি, মোহাম্মদ ইরফান ২টি, আফিফ হোসেন ১টি ও আবু জায়েদ রাহি ১টি করে উইকেট নেন।

কুমিল্লার এটি ষষ্ঠ ম্যাচ। আগের পাঁচটির মধ্যে তারা তিনটিতে হারে ও দুইটিতে জয় পায়। পয়েন্ট টেবিলে এখন তাদের অবস্থান পঞ্চম। অন্যদিকে, রাজশাহীর এটি পঞ্চম ম্যাচ। আগের চার ম্যাচের মধ্যে তারা তিনটিতে জয় পায়। পয়েন্ট টেবিলে এখন তারা তৃতীয় অবস্থানে রয়েছে।

সর্বশেষ নিউজ