২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

টঙ্গিবাড়ী থেকে ইয়াবাসহ অস্ত্র,হত্যা,অপহরণ মামলার আসামী গ্রেফতার করেছে র‌্যাব

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থেকে ২০২ পিছ ইয়াবাসহ অস্ত্র, হত্যা, অপহরণসহ একাধিক মামলার আসামী আলামিন মাদবরকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আলামিনের গ্রেফতারের বিষয়টি প্রেস রিলিজের মাধ্যমে নিশ্চিত করে র‌্যাব । এর আগে মঙ্গলবার বিকালে টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় ইউনিয়নের মূলচর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় আলামিনকে।

আলামিন ওই গ্রামের শাহজাহান মাদবর এর ছেলে। সে সিমান্তবর্তী জেলা শেরপুর এবং মুন্সীগঞ্জের আলদী, দিঘিরপাড় এলাকায় দির্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিলো। আলামিন উপজেলার চাপ গ্রামের উজ্জ্বল নামের এজনকে গুম করার মামলার অন্যতম আসামী। আলামিন র‌্যাবের র্সোস পরিচয়ে দিঘিরপাড় গ্রামের মান্নান খান, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার, শিলই ইউপি চেয়ারম্যান লিটন, আলদী গ্রামের শামসূদ্দিন মেম্বার এবং সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য স্বপন, ইউছুব, জাহাঙ্গীরসহ ওই এলাকার লোকজনের কাছে বিভিন্ন সময় বিভিন্ন পরিমান চাদাঁ দাবী করে আসছিলো। তার ইয়াবা বিক্রিতে কেউ বাধা দিলে তাকে অবৈধ অস্ত্র দিয়ে র‌্যাবের কাছে ধরিয়ে দিবে বলে হুমকি দিতো সে।

তার বিরুদ্ধে ঢাকা, শেরপুর, মুন্সীগঞ্জ ও টঙ্গীবাড়ী থানায় একাধিক মামলা রয়েছে বলে নির্ভরযোগ্য সুত্রে জানাগেছে।

এ ব্যাপারে র‌্যাব ১১ কমান্ডার এনায়েত হোসেন মান্নান জানান, ২০২ পিছ ইয়াবাসহ আলামিনকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্র, অপহরণসহ তার বিরুদ্ধে ৪টি মামলা থাকার আমাদের কাছে তথ্য রয়েছে।

সর্বশেষ নিউজ