২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

সিরাজদিখানে মিজানুর রহমান আযহারী নিষিদ্ধ জনমনে ক্ষোভের সৃষ্টি

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইসলামপুর কামিল মাদ্রাসার বাৎসরিক মাহফিলের প্রধান বক্তা মিজানুর রহমান আল আজহারীর উপস্থিত থাকার কথা থাকলেও প্রশাসনের অনুমতি না পাওয়ায় তিনি আসবেনা বলে নিশ্চিত করেছেন মাদরাসার কতৃপক্ষ।
বুধবার (২৫ ডিসেম্বর) উপজেলার ইসলামপুর কামিল মাদ্রাসার ৫৮ তম ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো মিজানুর রহমান আল আযহারীর।

মাদ্রাসা কর্তৃপক্ষ ইতোমধ্যে প্রশাসনের সবুজ সংকেত ছাড়া বাকি সব আয়োজন শেষ করেছেন। প্রচার প্রচারনাসহ প্রায় লক্ষাধিক মানুষের বসার ব্যবস্থা করে প্যান্ডেল নির্মাণসহ সব প্রস্তুতি সম্পন্ন করেছিল মাহফিল কতৃপক্ষ। ধারণা করা হচ্ছিলো স্বরণ কালের সেরা এবং ধারণ ক্ষমতার বাহিরে লোকজনের সমাগম হতো ইসলামপুর কামিল মাদ্রাসার বাৎসরিক মাহফিলে। হঠাৎ করে বক্তা আসবে না এমন খবরে এলাকাবাসীর মাঝে তীব্র খোব দেখা দিয়েছে ।

এদিকে মাদ্রাসা কর্তৃপক্ষ জানিয়েছে, বহু আগেই আমরা অনুমতি চেয়ে আবেদন করেছি প্রশাসনের কাছে। সব কিছুই ঠিক ছিলো পরিদর্শনে এসেও সন্তুষ্টি জানিয়েছিলো প্রশাসন। কিন্তু হঠাৎ শেষ মুহুর্তে এসে অজানা কারণে বেঁকে বসেছে তারা।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দীন জানান, আইন শৃংখলার অবনতি হওয়ার আশংকা আজহারী সাহেব কে আসার অনুমতি দেওয়া হয়নি।

সর্বশেষ নিউজ