২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

শার্শায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা প্রদান

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শায় সুবিধাবঞ্চিত অসহায় দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার নাভারণ গ্যারেজ পট্রি ব্যবসায়ীদের আয়োজনে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু, শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, বুরুজ বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওহাবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মিকাইল হোসেন ও রফিকুল ইসলাম। শার্শার কৃতি সন্তান দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান, জাতীয় শ্রমিক লীগের ঝিকরগাছা শাখার প্রচার সম্পাদক মাহাবুর রহমান রবি, কবিরাজি আবু হানিফ হেলার, বশির উদ্দিন, খন্দকার নাজমুল হুদা, ইউনানি চিকিৎসক ওবাইদুর রহমান এবং হায়দার মিস্ত্রীর উদ্যোগে উক্ত অনুষ্ঠানটির জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানের বাস্তব রূপরেখা তুলে ধরেন।

আগামী দিনে এমন মহতি অনুষ্ঠানের ব্যাপক পরিসরে আয়োজন করার লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহবান জানান উদ্ভাবক মিজানসহ উপস্থিত অতিথিবৃন্দরা। উক্ত অনুষ্ঠানে ৩শ’ শীতার্ত দুস্থ্য ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে কম্বল এবং গরম পোশাক বিতরণ করা হয়।

সর্বশেষ নিউজ