২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার

ঢাকা দক্ষিণে মনোনয়নপত্র নিলেন ব্যারিস্টার তাপস

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মোর্শেদ কামাল।

তাপস ছাড়াও ডিএসসিসি মেয়র পদে নৌকার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম ও বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক। দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা দক্ষিণের বর্তমান মেয়র সাঈদ খোকন মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

হাজী সেলিমের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সদস্য আনিস আহমেদ।

বুধবার সকাল ১০টা থেকে ধানমন্ডি কার্যালয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের হাতে ফরম তুলে দেয়া শুরু হয়। মেয়র পদে ফরমের দাম ২৫ হাজার টাকা। ফরম বিতরণ আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত রোজ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

ডিএসসিসিতে মনোনয়নপত্র সংগ্রহ করা ফজলে নূর তাপস যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির ছেলে ও বর্তমান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের ছোট ভাই। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের এই ভাতিজা যুবলীগের কাউন্সিলের আগে দলটির শীর্ষ নেতৃত্বে আসার আলোচনায় ছিলেন। শেষ পর্যন্ত তাপসের বড় ভাইকে যুবলীগ চেয়ারম্যান করা হয়।

সর্বশেষ নিউজ